ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
অপরাধ

যাত্রাবাড়ীতে দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!

প্রকাশ: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৭:৫৭ পিএম

Sports Banner
যাত্রাবাড়ীতে দিনদুপুরে প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণ!
প্রতিকী | ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে দিনদুপুরে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করা হয়েছে। ওই নারীকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) যাত্রাবাড়ী থানায় স্থানীয় শাহিনুর আলীসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে একটি মামলা করেন।

আরো পড়ুন: এবার সিআইডি জানালো আনুশকার মৃত্যুর আসল রহস্য

ওই ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। ঘটনার পর থেকে ধর্ষক ও তার সহযোগীরা পলাতক।

আরো পড়ুন: স্ত্রীর সঙ্গে খারাপ আচরণ, বন্ধুকে নৃসংশভাবে খুন করে প্রতিশোধ

মামলার এজাহারে ভুক্তভোগী গৃহবধূ উল্লেখ করে, ১০ বছর আগে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তার একটি ছেলে ও একটি মেয়ে সন্তান আছে। গত এক বছর ধরে স্থানীয় শাহিনুর তাকে প্রেম নিবেদনের পাশাপাশি নানাভাবে বিরক্ত করত। এক মাস আগে তার স্বামী বিদেশে যাওয়ার পর শাহিনুর অধিকমাত্রায় বিরক্ত করতে শুরু করে। গত ১২ ফেব্রুয়ারি দুপুরে ব্যক্তিগত কাজে তিনি বাসা থেকে যাত্রাবাড়ী যাচ্ছিলেন। পথে ওত পেতে থাকা আসামিরা তাকে জোর করে একটি সিএনজিতে তুলে। পরে শাহিনুরের বাসায় নিয়ে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

আরো পড়ুন: বিয়ের পর শ্বশুরবাড়ি নয়, লাশ চিতায় উঠল নববধূর

এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই সোহেল রানা সংবাদ মাধ্যমকে বলেন, ঘটনার পর থেকেই আসামিরা পলাতক আছে। ইতোমধ্যে অজ্ঞাত আসামিদের নাম-ঠিকানা সংগ্রহ করেছি। শাহিনুরসহ অজ্ঞাত আসামিদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চলছে।

অপরাধ বিভাগের আরো খবর