ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
ভিন্ন খবর

বাবা ছেলে এক সঙ্গে রিকশার নারী যাত্রীকে ধর্ষণ করলো

প্রকাশ: ফেব্রুয়ারি ২৮, ২০২১, ০৩:৩৩ পিএম

Sports Banner
বাবা ছেলে এক সঙ্গে রিকশার নারী যাত্রীকে ধর্ষণ করলো
ছবি । প্রতীকী

বাবা ছেলে এক সঙ্গে রিকশার যাত্রীকে ধর্ষণ করলো। ধর্ষণের পর নারী যাত্রীর গায়ে আগুন লাগিয়ে দেওয়ার এ অভিযোগ উঠেছে। নৃশংস এই গণধর্ষণের ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের সীতাপুরের মিশরিখ এলাকায়। এ ঘটনার পর ওই দুই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

দ্রুত জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে নির্যাতিতাকে। পুলিশ অভিযুক্তদের আটক করেছে। তাঁর শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ।

আরো পড়ুন: স্ত্রীর সঙ্গে খারাপ আচরণ, বন্ধুকে নৃসংশভাবে খুন করে প্রতিশোধ

সীতাপুরের পুলিশ সুপারিটেন্ডেন্ট আরপি সিং সংবাদ মাধ্যমকে বলেছেন, জরুরি নাম্বার ১১২-এ ফোন করে তাদের কাছে খবর দেয়া হয়। এরপর দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই নারীকে উদ্ধার করে পুলিশ। তিনি বলেন, ৩০ বছর বয়সী ওই নারী ৫৫ বছরের ওই ব্যক্তির রিকশায় উঠেছিলেন। এরপরই তার উপরে চড়াও হয় অভিযুক্ত। তিনি এবং তার ছেলে মিলে ধর্ষণ করে নারীকে। পরে তার শরীরে আগুন লাগিয়ে দেয়। পুলিশ দুই অভিযুক্তকেই আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরো পড়ুন: বিয়ের পর শ্বশুরবাড়ি নয়, লাশ চিতায় উঠল নববধূর

সীতাপুরের পুলিশ সুপারিটেন্ডেন্ট  আরপি সিং আরও বলেন, নির্যাতিতার মেডিকেল পরীক্ষা করা হবে। ওই নারীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। শরীরের ৩০ শতাংশ পুড়ে গেলেও আপাতত ওই নারী বিপদমুক্ত বলে জানিয়েছেন তদন্তকারী পুলিশ কর্মকর্তা। এদিকে এ ঘটনায় আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখতে তদন্ত করছে পুলিশ।

উল্লেখ্য, নারী নিরাপত্তার বিষয়টি প্রশ্নের মুখে পড়েছে গত কয়েক বছরে উত্তরপ্রদেশে। রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের শাসনামলে সেখানে নারীর নিরাপত্তা ক্রমেই খারাপ হয়েছে। এই কয়েক বছরে রাজ্যে নারী নির্যাতনের ঘটনা ২০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

ভিন্ন খবর বিভাগের আরো খবর