ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
ভিন্ন খবর

বৌমার সন্তান না হওয়ায় নিজেই গর্ভবতী হলেন শাশুড়ি!

প্রকাশ: মার্চ ২, ২০২১, ০৯:৪৩ পিএম

Sports Banner
বৌমার সন্তান না হওয়ায় নিজেই গর্ভবতী হলেন শাশুড়ি!
ছবি | সংগৃহীত

ছেলের বৌয়ের সন্তান হচ্ছে না। আর এ কারণে মানুষ বিভিন্ন  বিভিন্ন কথা বলে। তাই তাদের ও নিজেদের এই সব প্রশ্ন ও বৌমার সম্মান বাঁচাতে শেষ পর্যন্ত গর্ভবতী হলেন শাশুড়ি।

আগামী মাসে একটি সর্বভারতীয় চ্যানেলে এমন সিরিয়াল আসছে, যাতে শাশুড়ি হবেন গর্ভবতী এবং তার দেখভালের জন্য থাকবেন পুত্রবধূ! চ্যানেলটির মতে, এর মাধ্যমে একটি নতুন ধা’রার সূচনা করতে চলেছেন তারা, যেখানে শাশুড়ি বৌমার ঝগড়া নয়, উঠে আসবে একে অপরের প্রতি সম্মান৷

সিরিয়ালটির নাম হবে হামারি ওয়ালি গুড নিউজ।  এখানে , পুত্রবধূ নব্যা এবং শাশুড়ি রেণুকা পরিবারের সুসংবাদ শোনানোর জন্য সম্পর্কের অদলবদল করেন। খুব শীঘ্রই এই ধারাবাহিকটি শুরু হতে চলেছে।

জানা যাচ্ছে আগ্রার (উত্তরপ্রদেশ) পটভূমির উপর ভিত্তি করে এই ধারাবাহিকে দেখানো হবে তিওয়ারি পরিবারের গল্প। বিয়ের পরে পরিবারের গৃহবধূর কাছ থেকে সুসংবাদ প্রত্যাশা করছেন সকলে।

আরো পড়ুন: যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা করলো ঘাতক স্বামী 

তবে পুত্রবধূ গর্ভবতী না হওয়ায়, তাকে গালমন্দ না করে শাশুড়ি মা নিয়ে ফেলেন এক চাঞ্চল্যকর পদক্ষেপ৷ তিনি নিজেই হলেন গর্ভবতী! নিজের বয়সের মতো বিষয় বা লোকে কী বলবে এ সবকে দূরে সরিয়ে তার স্বামীর সাথে আলোচনা করে সন্তানের জন্ম দেয়ার সিদ্ধান্ত নেন। তাতে আরো গভীর হয় শাশুড়ি-বৌমা’র সম্পর্ক৷

আরো পড়ুন: কলেজছাত্রীকে হত্যা করে মরদেহ হাসপাতালে ফেলে গেলো

অভিনেত্রী সৃষ্টি জৈন ২৩ বছর বয়সী যুবতী-বিবাহিত নব্যার চরিত্রে অভিনয় করেছেন। জনপ্রিয় টিভি অভিনেত্রী জুহি পরমার অভিনয় করেছেন নব্যার শাশুড়ি রেণুকার ভূমিকায়। জনপ্রিয় অভিনেতা শক্তি আনন্দ মুকুন্দের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন, যিনি রেণুকার স্বামী এবং নব্যার শ্বশুর।

জুহির মতে , রেনুকার চরিত্রে অভিনয় করা চ্যালেঞ্জিং ছিল কারণ যখন তার পুত্র এবং পুত্রবধু সন্তান ধারণ করতে অক্ষম হন, তখন তিনি স্বামীর সঙ্গে গর্ভধারণের জন্য অলোচনা করেন এবং নিজে গর্ভবতী হন। এমন একটি সূক্ষ্ম বিষয় দর্শকদের সামনে তুলে ধরা খুবই চ্যাালেঞ্জের এবং আমি আশাবাদী যে আমি এই ভূমিকার প্রতি ন্যায় করতে পেরেছি, বলছেন জুহি।

এর আগে এমন একটি গল্প দেখা গিয়েছিল বাধাই হো ছবিতে৷ যদিও সেখানে কোনো পুত্রবধূর চরিত্র ছিল না৷গ’র্ভবতী মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল নিনা গু”প্তাকে।

ভিন্ন খবর বিভাগের আরো খবর