ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
খেলাধুলা

গোল উদযাপন করে হলুদ কার্ড পেলেন রোনালদো

প্রকাশ: আগস্ট ২৩, ২০২১, ০৬:০৯ পিএম

Sports Banner
গোল উদযাপন করে হলুদ কার্ড পেলেন রোনালদো

এমনিতেই দল ছাড়ার গুঞ্জন ছিল রোনালদোর। এবার তাতে ঘি ঢাললেন কোচ ম্যাসিমিলিয়ানো আলেগ্রি। লিগের উদ্বোধনী ম্যাচে দলের সেরা খেলোয়াড়কে শুরুর একাদশে রাখেননি তিনি। শেষ পর্যন্ত বদলি হিসেবে মাঠে নেমেছিলেন। তবে মাঠে নেমে গোল করলেও শেষ পর্যন্ত অফসাইডে তা বাতিল করা হয়। 

ফুটবলে গোল করলে খেলোয়াড়দের মধ্যে দেখা যায় বুনোউল্লাস। আর নিজের গোলে যদি দল জিতে তাহলে উল্লাসের মাত্রাও বেড়ে যায় কয়েকগুণ। রোনালদোর গোলে দল জিতেছে এমন অবস্থা দেখে অভ্যস্ত ফুটবল প্রেমীরা। গোল করার পর রোনালদোর ট্রেডমার্ক উদযাপনও সবারই জানা। 

এবার ইতালিয়ান ক্লাব উদিনেসের বিপক্ষে গোল করে বুনোউল্লাসে মেতেছিলেন রোনালদো। মাতবেনই না কেন? গোল করেছিলেন ম্যাচের একদম অন্তিম মুহূর্তে। সে গোলের উদযাপন করতে গিয়ে খুলে ফেলেছিলেন নিজের জার্সি। ফলে জার্সি খোলার অপরাধে হলুদ কার্ডের শাস্তি পেতে হয়েছে তাকে। 

দল জিতলে হলুদ কার্ড কিছুই মনে হতো না রোনালদোর কাছে। কিন্তু জেতাতে পারেননি দলকে। ৯৪ মিনিটে করা গোলটি বাতিল হয়েছে অফসাইডের কারণে। ফলে ২-২ গোলে শেষ হয়েছে ম্যাচটি।  

অবশ্য ম্যাচটা দুর্দান্তভাবে শুরু করেছিলেন জুভেন্টাসের। ম্যাচের তিন মিনিটেই আর্জেন্টাইন ফরোয়ার্ড পাউলো দিবালার গোলে এগিয়ে যায় তুরিনের ওল্ড লেডিরা। ২৩ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন হোয়ান কোয়ার্দ্রাদো। 

২-০ গোলের লিড নিয়ে বিরতিতে গেলেও ৫১ মিনিটে রবার্তো পেরেইরার গোলে ব্যবধান কমায় উদিনেস। ম্যাচের ৮৩ মিনিটে জেরার্ড দেউলোফিউের গোলে সমতায় ফেরে উদিনেস। এ গোলে অবশ্য জুভেন্টাসের গোল কিপারের অবদান রয়েছে। 

খেলার বাকি সময়ে আর কোন গোল না হলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল। 

খেলাধুলা বিভাগের আরো খবর